প্রকাশিত: ৩০/১১/২০১৬ ৪:৪১ পিএম

আবদুর রাজ্জাক,কক্সবাজার :

কক্সবাজার শহরের এন্ডারসন রোড়স্থ নুরুল হুদার মালিকানাধীন নূর-এ-ছখিনা নামক আবাসিক হোটেলের নীচ তলার ১১৪ নং রুমে ছালেহ আহমদ(৫০) নামের এক বৃদ্ধের রহস্যজনক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে ৩০ নভেম্বর বুধবার দুপুরে নূর-এ-ছখিনা নামক আবাসিক হোটেলের নীচ তলার ১১৪ নং রুমে। ঘটনার সংবাদ পেয়ে কক্সবাজার মড়েল থানার অফিসার ইনচার্জ মো:আসলামের নেতৃর্ত্ব একদল পুলিশ নূর-এ-ছখিনা আবাসিক হোটেলের নীচ তলার ১১৪ নং রুমের দরজার তলা ভেঙ্গে নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করেন। নিহত বৃদ্ধা ছালেহ আহমদ পেকুয়া উপজেলার টইঠং সোনাইছড়ি রমিতা পাড়ার মৃত গোলাম কাদেরের পুত্র বলে হোটেল রেজিষ্টারে উল্লেখ রয়েছে।

হোটেলের কর্তব্যরত ম্যানেজার হাকিম মিয়া জানান, নিহত বৃদ্ধা ছালেহ আহমদ(৫০) গত ২৯ নভেম্বের মঙ্গলবার সন্ধ্যা ৭ টা ৩০ মিনিটের সময় নূর-এ-ছখিনা হোটেলের নীচ তলার ১১৪ নং রুম ভাড়া নেন। পরদিন ৩০ নভেম্বর বুধবার সকাল ১১ ঘটিকার সময় রুমের দরজা বন্ধা দেখে তাকে ডাকাতি করলে তার কোন ছাড়া শব্দ না পেয়ে তাৎক্ষণিক কক্সবাজার মড়েল থানাকে অবহিত করলে মড়েল থানার অফিসার ইনচার্জ মো:আসলামের নেতৃর্ত্ব একদল পুলিশ নূর-এ-ছখিনা আবাসিক হোটেলে এসে ১১৪ নং রুমের দরজার তালা ভেঙ্গে খাটের শোয়া অবস্থাায় নিহত বৃদ্ধা ছালেহ আহমদের লাশ উদ্ধার করে মর্গে প্রেরন করেন। হোটেল কর্তৃপক্ষ তার মৃত্যুর সুনিদিষ্ট কোন তথ্য দিতে পারেনি।

এব্যাপারে মড়েল থানার অফিসার ইনচার্জ মো:আসলাম জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরন করেন। ময়না তদন্ত রির্পোট পেলেই কি ভাবে তার মৃত্যু হয়েছে তার সঠিক করে বলা যাবে।

পাঠকের মতামত